স্ট্যাটাস-উক্তি

বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি

আজ আপনার প্রিয় বন্ধুর জন্মদিন? এখন আপনি চাচ্ছেন আজ আপনি তার সাথে খুব মজা করবেন? তাহলে আজকের বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা ফানি স্ট্যাটাস গুলো আপনার জন্য।

এই পোস্টটিতে আমি আপনাদের সাথে সেরা বন্ধু জন্মদিনের হাসির স্ট্যাটাসগুলো শেয়ার করেছি। আমি আশাকরি এই স্ট্যাটাসগুলো দিয়ে যদি আপনি আপনার প্রিয় বন্ধুর জন্মদিনে তাকে উইশ করেন তাহলে সে খুব মজা পাবে।

তো চলুন দেখে নেই বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা ফানি স্ট্যাটাস গুলো…..

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ফানি

সারাটা বছর অন্যদের জন্মদিনে অনেক জ্বালাইসোস শালা। এবার শোধ নেওয়ার সময় আইছে। তোর জন্মদিনটা স্মরণীয় করে রাখবো।

দোস্ত তোর জন্মদিনে আমাদের ক্যাডার সমিতির পক্ষ থেকে অনেক অনেক শুভ+ইচ্ছা।

জন্মদিনে তুমি হও সবচেয়ে খুশি, বন্ধুমহলের পক্ষ হতে এই রইল কামনা। দাওয়াত করে খাওয়াইও বেশি বেশি, নইলে কিন্তু বন্ধু তোমার বিয়ে হতে দিবনা।

শুভ জন্মদিন বন্ধু। এভাবেই সারাজীবন পিছুন থেকে বাশ দিয়ে যাও!

সাধারণত সপ্তাহে ৭ দিন থাকে। কিন্তু আজ আমার বন্ধুর জন্মদিনসহ এই সপ্তাহটা ৮ দিনের। বেশি প্রসংশা করে ফেললাম একদম ভাব নিবি না।

আরও দেখুনঃ নিজের জন্মদিনের ফেসবুক পোস্ট

জন্মদিনের শুভেচ্ছা নিও.. এমনিতে জন্মদিন তো সবার জন্য আনন্দের কারন হয়েই আসে তবে, কেউ কেউ এই দিনে “ফান্দে পড়িয়া বগা কান্দে” হয়ে যায়। আশা করি তোমার ক্ষেত্রে এর বিকল্প হবে না। Waiting for the gift broooo…।

আজকের আবহাওয়ার খবর শুনেই মনে হয়েছিল নিশ্চিত কোনো গোলমাল আছে। তোর জন্মদিনের খবর পেয়েই বুঝে গেলাম কি গোলমাল। তবুও তোমার জন্মদিনের শুভকামনা করছি।

দোস্ত শুভ জন্মদিন! তোর জন্ম দিন তোর জীবনে আনন্দ বয়ে নিয়ে আসুক। আগের জন্মদিন আসার আগে তুই ১ সে.মি বড় হ, তুই নিজেই দুই পায়ে দাড়াতে শিখ, তোর জন্য এই দোয়াই করি।

See also  বন্ধু নিয়ে কষ্টের স্ট্যাটাস ও কিছু কথা দেখুন

বন্ধুর জন্মদিনের ট্রিট নিয়ে স্ট্যাটাস ফানি

শুভ জন্মদিন বন্ধু। আজ এই বিশেষ দিন উপলক্ষে তোমার পকেট ফাকা করবো আমরা। পালিয়ে লাভ নেই।গর্তে ঢুকলেও খুজে বের করবো।

এসে গেলো ( নাম ) এর মাথায় ডিম ভাঙার দিন। দোস্ত তুই ট্রিট নিয়া রেডি থাকিস আমরা ডিম নিয়া রেডি আছি।

কিরে জন্মদিন তো আবার চলে এলো আগের বারের ট্রিট তো বাকিই আছে। এইবারও কি ফাকিই দিবি নাকি? এইরকম চিন্তা থাকলে কেলিয়ে সোজা করে দিব। তাড়াতাড়ি বল জন্মদিনের ট্রিট কবে দিবি না হলে তোর তো খবরই আছে এইবার। যাইহোক জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল আমার ভাই।

তাছাড়া আপনি চাইলে সিলেটি ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দিয়ে তার জন্মদিনে মজা করতে পারেন।

শুভ জন্মদিন বন্ধু! আমি যে কতটা স্পেশাল পাবলিক সেটা তো তোর জানা। তাই আমার সাথে দেখা হওয়াটাই তোর জন্মদিনের সবচেয়ে বড় গিফট৷ আজকে তোকে Appointment দিলাম দেখা করে ট্রিট টা দিয়া দিস।

বন্ধু তোর জন্মদিনের ট্রিট খাওয়ার জন্য আমি তিন দিন ধরে উপোস রেখেছি। আর দেরি করিস না তারাতারি ট্রিট দে নাহলে আমার মৃত্যু-দিবস এসে যাবে।

শুভ জন্মদিন বন্ধু। আহা কি আনন্দ আকাশে বাতাশে । গত এক বছর ধরে আমি কিছুই খাইনি শুধু আজকের দিনটির জন্য অপেক্ষা করে। মুঝে ঝলদি রেস্টুরন্ট লে চল মেরে দোস্ত।

শুভ জন্মদিন দোস্ত। আজকে তোর জন্মদিনে সবার আগে কিন্তু আমিই উইশ করলাম তাই প্রথম ট্রিটটাও আমারই চাই। মনে থাকে যেন। যাইহোক জীবনে অনেক সুখী হ এই কামনাই করি।

এ জগতে হায়, জন্মদিন বয়ে লায় খুশির ছড়াছড়ি।
বন্ধু সকল তাই, ট্রিট নিয়া লাগায় মারামারি।

দোস্ত শুভ-অশুভ জন্মদিন! দেখ তুই তো জানিস দেশে শান্তিমত বসবাসের জন্য সরকারকে টেক্স দিতে হয়। তেমনি জন্মদিন সুন্দরভাবে পালনের জন্য বন্ধুদের টেক্স দিতে হয়। টেক্স দিলে জন্মদিন শুভ না দিলে কিন্তু জন্মদিন অশুভ হয়ে যায়।

See also  ছোট বাচ্চাদের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

opps.. মার্ক জুকারবার্গ কাক্কু আমাকে নোটিফিকেশন পাঠাইছে যে আজকে নাকি তোর জন্মদিন? এবার সময় আইছে। পকেট ভর্তি টাকা নিয়া রেডি থাকিস কিন্তু।

শুভ ফয়দা দিবস বন্ধু। জন্মদিনের গিফটটা চাইলে ট্রিটটাও সময় মত দিয়ে দিও। তুমি জন্মে আমার যে ক্ষতিটা করেছো ট্রিটের সাথে সেই ক্ষতিপূরণও চাই।

জন্মিলে জন্মদিনের ট্রিট দিতে হবে, ট্রিট ছাড়া কে তারে জন্মদিন কবে।
চিরস্থায়ী এই জন্মদিনের ট্রিট, তারাতারি কর কমপ্লিট।

শুভ জন্মদিন প্রিয় বন্ধু। চলো তোমার জন্মদিন উপলক্ষে একটা ডিল করি। তুমি আমাদের ৫০০০ টাকা ট্রিট দিবা। আমরা তোমায় আগামী লাল শুক্রবারে কক্সবাজার ভ্রমনে নিয়ে যাব। রাজি তো?

শুভ জন্মদিন বন্ধু! তোর জন্য গিফট তুমিআমারজান ডট কম থেকে ওর্ডার করা হয়েছে। আগামি এক বছরের মধ্যে ডেলিভারি পেয়ে যাব…. তুই কিন্তু ট্রিট রেডি রাখিস।

বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা ফানি স্ট্যাটাস

আমি জানি আমার মতো বন্ধু পেয়ে তুই নিজেকে অনেক ভাগ্যবান মনে করিস। আমি ও তোকে পেয়ে একটু একটু ভাগ্যবান মনে করি তবে বেশি না। তবে চিন্তা করিস না তোকে ছেড়ে যাবো না। শুভ জন্মদিন দোস্ত।

শুভ জন্মদিন দোস্ত! তোর জীবন সবচেয়ে আনন্দময় হোক। তোর জন্য আমার অনেক অনেক প্রাথনা রয়েছে। তবে এখন এটুকুই বাকিটা খাওয়া-দাওয়ার পরে।

ধুরু, আমি ভাবসি আজ কোনো সেলিব্রিটির জন্মদিন। এখন দেখি সেই সেলিব্রিটিটা আমার অপদার্থ বন্ধু। যাইহোক শুভ জন্মদিন বন্ধু।

আরও দেখুনঃ নিজের জন্মদিনের মজার স্ট্যাটাস

আমার সর্বকালের সেরা বন্ধুকে শুভ জন্মদিন! তোর কষ্টগুলো আমার দাদীর দাঁতের মতো কম থাকুক এবং দূরে থাকুক এই কামনা করি।

শুভ জন্মদিন বন্ধু! তোর জন্মদিন শুভ হোক। তারাতারি তোর একটা দারয়ানের চাকরি হোক। তুই তারাতারি সফল হয়ে যা। বেলার সাথে তোর তারাতারি বিয়ে হোক। জলদি করে তুই বাবা হয়ে যা। অতি-সত্তর তোর একটা মোটা ভুড়ি হোক। এভাবে ধীরে ধীরে তুই জীবনে সুখী মানুষ হয়ে যা এই প্রার্থনাই করি।

See also  জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ভাই ফানি

বন্ধু তোমার জন্মদিন, জীবন হোক রঙিন, সুখী হোও চীরদিন”। আজ এই শুভ দিনে চাই তুমি হাজার বছর বেচে থাকো। আর লাল মরিচের মতো একটা বউ পাও।

এমন একজন ব্যক্তিকে শুভ জন্মদিন যে নিজেকে কমনীয়, নমনীয়, প্রতিভাবান এবং এরিস্টটল ও মনে করে।

এক দুই তিন, আজকে আমার বন্ধুর জন্মদিন!  শুভ জন্মদিন বন্ধু। সুখী হও জীবনে।

লক্ষ্য গোলাপ, জুঁই বন্ধু আমার তুই। জন্মদিনে অনেক শুভেচ্ছা তোকে।

তোর জন্মদিনের কেক বানানোর জন্য বাংলাদেশ সংসদে বাজেট পাসের আবেদন করা হয়েছে। বিল পাস হলে বাংলাদেশ সেনাবহিনীর নিয়ন্ত্রণে তোর জন্মদিন পালনের আয়োজন করা হবে। তোকে জন্মদিনের অগ্রিম শুভেচ্ছা।

বন্ধুর জন্মদিন নিয়ে কিছু প্রশ্নের উত্তর

বন্ধুর জন্মদিনে নিয়ে অনেকের মনে বিভিন্ন প্রশ্ন থাকতে পারে। তাই নিচে দেখে নিন আপনার প্রশ্নের উত্তরঃ

প্রিয় বন্ধুকে তার জন্মদিনে কি উপহার দেবো?

আপনার প্রিয় বন্ধুর জন্মদিনে পাঞ্জাবি, হাত ঘড়ি, বই, নোটবুক, পারফিউম ইত্যাদি উপহার হিসেবে দিতে পারেন। এতে আপনার বন্ধু খুশি হয়ে যাবে।

এই স্ট্যাটাসগুলো দিয়ে বন্ধুকে উইশ করলে সে খুশি হবে?

অবশ্যই! এই পোস্টে বন্ধুর জন্মদিনের ফানি স্ট্যাটাস গুলো আমি বাছাই করে শুধুমাত্র সেরা স্ট্যাটাসগুলো আপনাদের সামনে তুলে ধরেছি।

বন্ধুর জন্মদিনে দেরিতে উইশ করব কিভাবে?

এই পোস্ট থেকে জন্মদিনের হাসির একটি স্ট্যাটাস দিয়ে আপনার বন্ধুকে উইশ করুন। হয়ত সে মজা পেয়ে আপনার দেরিতে উইশ করলে তেমন কিছু মনে করবে না।

সর্বশেষ কথা

আজকের এই পোস্টটিতে বন্ধুর জন্মদিনের যতগুলো হাসির স্ট্যাটাস আছে সবগুলো খুবই মজার।

কেননা এই স্ট্যাটাসগুলো আমি বাছাই করে শুধুমাত্র সেরা স্ট্যাটাসগুলো আপনাদের সাথে তুলে ধরেছি। আমি আশাকরি এই স্ট্যাটাসগুলো আপনার ভালো লেগেছে।

যদি আসলেই ভালো লেগে থাকে তাহলে কমেন্ট করে আমাদের জানিয়ে দিতে পারেন। এতে আমরা পরবর্তীতে এরকম ব্লগ পোস্ট আপনাদের সাথে শেয়ার করার উৎসাহ পাবো।

তো সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button